মাতামুহুরী নদীতে নিখোঁজ শিশু তিন দিনেও সন্ধান মেলেনি

মাতামুহুরী নদীতে নিখোঁজ শিশু তিন দিনেও সন্ধান মেলেনি

নিউজ বিএনএ ডটকম, লামা(বান্দরবান), ৩১ আগস্ট ১৫: বান্দরবানের লামা উপজেলার মাতামুহুরী নদীর দরদরী নয়াপাড়া এলাকায় ডুবে মো. সাকিল (১১) নামের এক শিশু নিখোঁজ হওয়ার তিন দিন পরও সন্ধান মেলেনি।

গত তিন দিন ধরে উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সার্ভিস কর্মী এবং চট্টগ্রামের ডুবুরী দল তল্লাশী চালিয়ে নিখোঁজ শিশুর কোন হদিস পায়নি।

নিখোঁজ শাকিল উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের উত্তরদরদরী নয়াপাড়ার বাবুল মিয়ার ছেলে। গত শনিবার সকাল ১১টার দিকে নদীর দরদরী নয়াপাড়া ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয় সাকিল।

ডুবুরী, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার সকালে মাতামুহুরী নদীতে ডুব সাতার খেলার সময় শিশু সাকিল ডুবে যায়। খবর পেয়ে পাড়ার লোকজন অনেক খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের খবর দেয়। ঘটনাস্থলে টানা অভিযান চালিয়েও সোমবার দুপুর ১২টা নাগাদ কোন সন্ধান পাওয়া যায়নি। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উদ্ধার অভিযান তদারকি করেন।

লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-অফিসার পুলক কান্তি সরকার জানান, টানা তল্লাশী চালিয়েও শিশুটির কোন হদিস পাওয়া যায়নি। মাতামুহুরী নদীর দরদরী নয়াপাড়া ঘাট এলাকায় বর্তমানে স্রোত কিছুটা বেশি। শিশুটি স্রোতের সাথে নীচের দিকে ভেসে যেতে পরে বলে ধারনা করা হচ্ছে।

প্রতিনিধি: মো. নুরুল করিম আরমান,সম্পাদনায়: এসজিএন

Share