দুই আসামী গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম, ১৯জুন: নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ ফায়ার স্টেশনে হামলার ঘটনায় দুই এজাহার নামীয় পলাতক আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৭। রোববার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো মোশাররফ হোসেন জুয়েল (৩০) ও মোঃ ইব্রাহিম খলিল (৩৪)।

র‌্যাব-৭ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডবলমুরিং থানায় (মামলা নম্বর-৩৭(৬)১৭) এর এজাহারভূক্ত দুইজন পলাতক আসামী আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্ট্রেশন সংলগ্ন এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাতে স্থানে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে ।

উল্লেখ্য যে, গত ১৮/০৬/২০১৭ ইং তারিখ আনুমানিক প্রায় ৫টার দিকে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্ট্রেশন এর কর্তব্যরত সদস্যদের সাথে নিকটস্থ গাড়ীর ওয়ার্কশপ কর্মীদের সঙ্গে বাক-বিতন্ডার এক পর্যায়ে বেশ কিছু সংখ্যক ওয়ার্কশপ কর্মীরা একত্রে জড় হয়ে ফায়ার সার্ভিস ও ডিফেন্স সদস্যদের উপর আক্রমন করে এবং ফায়ার ট্রাকের দিকে ইট পাটকেল নিক্ষেপ করে।

এতে করে ফায়ার সার্ভিস ও ডিফেন্স সদস্যরা আঘাতপ্রাপ্ত হয় এবং একটি ফায়ার ট্রাক ক্ষতিগ্রস্থ হয়। পরবর্তীতে আগ্রাবাদ  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ডবলমুরিং থানার (মামলা নম্বর-৩৭(৬)১৭) এর প্রেক্ষিতে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এফএএস

Share