বিএনপির নিন্দা

বিএনপির নিন্দা

বিএনএ, ঢাকা, ১২ আগস্ট ২০১৭: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসান, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান এবং সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শওকত হোসেনসহ ১৩ জন নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন,  অবিলম্বে তাদের  বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।
এছাড়া গতকাল চাঁদপুর জেলার পুরানবাজার ৯ নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে বিএনপি’র সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে পুলিশ হামলা চালিয়ে পন্ড করে দেয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি’র উদ্যোগে দেশব্যাপী চলমান সদস্য সংগ্রহ অনুষ্ঠানে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের বেপরোয়া হামলা ও অনুষ্ঠান পন্ড করে দেয়ার ঘটনাকে সরকারের চরম প্রতিহিংসাপরায়ণতা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এ ধরণের আচরণ করে করে সরকার প্রকৃতপক্ষে জনগণ থেকে আরো বেশী মাত্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ছে এবং বিএনপি’র জনপ্রিয়তা বহুগুণ বাড়ছে।

আরকেসি/এসজিএন

Share