কুমিল্লায় দুই দিনে চার লাশ উদ্ধার

কুমিল্লায় দুই দিনে চার লাশ উদ্ধার

বিএনএ, কুমিল্লা, ১৩ আগস্ট ২০১৭:  কুমিল্লায় শুক্রবার ও শনিবার দুই দিনে পৃথকস্থান থেকে চার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর ধর্মসাগর দিঘীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রুবায়েত ইমরান (৩১) নামের এক ব্যাংক কর্মকতা মৃত্যু হয়েছে। সে ঢাকা ওয়ান ব্যাংকের কর্মকর্তা ছিলেন। এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, শুক্রবার কুমিল্লা দাউদকান্দি উপজেলায় সামিয়া আক্তার নামের এক পঞ্চম শ্রেণীর ছাত্রী ও রকিবুল্লাহ (৩২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার উপজেলার মারুকা ইউনিয়নে ও বারপাড়া ইউনিয়নে পৃথক পৃথক আত্মহত্যার ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল মর্গে প্রেরণ করেছে।

জেলার তিতাসে কাঁঠালিয়া নদী থেকে বৃদ্ধ মহিলার লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার রায়পুর গ্রামের পাশে কাঁঠালিয়া নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মহিলা উপজেলার রায়পুর গ্রামের মৃত সাদত আলীর স্ত্রী ছাফিয়া বেগম (৮৫)। তিতাস থানার ওসি মোঃ নুরুল আলম টিপু জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানা নিয়ে এসেছি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

বারী উদ্দিন আহমেদ বাবর/এসজিএন

Share