‘মোটর সাইকেল উদ্ধার ও চোর ধরলেই পুরস্কার’ ছাগলনাইয়ায়

‘মোটর সাইকেল উদ্ধার ও চোর ধরলেই পুরস্কার’ ছাগলনাইয়ায়

বিএনএ, ছাগলনাইয়া(ফেণী), ১২ আগস্ট ২০১৭:  চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর আটক করলে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মজবাউল হায়দার চৌধুরী সোহেল। বৃহস্পতিবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় থানা পুলিশের প্রতি এ ঘোষণা দেন তিনি।

উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, ‘সর্ম্প্রতি উপজেলায় মোটরসাইকেল চুরি অনেক বেড়ে গেছে। আমি মোটরসাইকেল চোর আটক করতে পারলে প্রতি চোরের জন্য পুলিশকে ৫ হাজার টাকা এবং চোরাই মোটরসাইকেল উদ্ধার করতে পারলে প্রতি গাড়ির জন্য ১০ হাজার টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিচ্ছি। গত বৃহস্পতিবার সকালে ছাগলনাইয়া উপজেলা আইন শৃঙ্খলা ও চোরাচালন কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল এ ঘোষনা দেন। ।

এসময় অন্যান্য বক্তারা বলেন, মাদকের ছড়াছড়ি, মোটরসাইকেল ও গরু চুরি বেড়ে যাওয়ায় উদ্বেগ জনক হারে বেড়ে গেছে। মাদকের ছড়াছড়ি, মোটরসাইকেল ও গরু চুরি বন্ধ করতে কঠোর থেকে কঠিন ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।

উপজেলা নির্বাহী অফিসার শাহিদা ফাতেমা চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ইপজেলা ভাইস-চেয়ারম্যান এয়ার আহাম্মদ ভূঁইয়া, মহিলা ভাইস-চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা, পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোহাম্মদ ছালেহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ,কে,এম আলী জিন্নাহ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল, বিআরডিবি’র চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক, শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ সেলিম, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শেখ কামাল, সাধারণ স¤পাদক এবিএম নিজাম উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম প্রমূখ।

মোহাম্মদ নিজাম উদ্দিন/এসজিএন

Share