ফরহাদ মুনির জুয়েল আর নেই

বিএনএ, চট্টগ্রাম, ৯অক্টোবর ২০১৭:  সিজেকেএস কাউন্সিলর, সিটি ক্লাবের স্টেডিয়াম প্রতিনিধি, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির যুগ্ম-সম্পাদক ও কাবাডি কমিটির সদস্য ফরহাদ মুনির জুয়েল সোমবার সন্ধ্যায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ………… রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

আন্দরকিল্লা রাজা পুকুর লেইনস্থ বাসায় অসুস্থ বোধ করলে দ্রুত তাকে মেহেদিবাগস্থ একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু ঘটে। তিনি দৈনিক আজাদীর সাবেক সহ সম্পাদক মরহুম তফাজ্জল আহমদের দ্বিতীয় পুত্র। ফরহাদ মুনির জুয়েল চট্টগ্রাম ক্লাবেরও একজন সদস্য ছিলেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস এর সভাপতি মো: জিল্লুর রহমান চৌধুরী এবং সিজেকেএস সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন সহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি, কাউন্সিলরবৃন্দ, সিজেকেএস কর্মচারী কল্যাণ সমিতির সকল সদস্য এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহ্ তায়ালা’র দরবারে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

 

 

ব্যাডমিন্টন কমিটির শোক

সিজেকেএস কাউন্সিলর, সিটি ক্লাবের স্টেডিয়াম প্রতিনিধি, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির যুগ্ম-সম্পাদক জুয়েলের ইন্তেকালে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির পক্ষে কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম এবং সম্পাদক মো: দিদারুল আলম গভীর শোক প্রকাশ করেছেন।

এক বিবৃতিতে তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহ্ তায়ালা’র দরবারে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।###

এসজিএন

 

Share