জামায়াতের কেন্দ্রীয় আমির মকবুলসহ ৯ নেতা আটক

জামায়াতের কেন্দ্রীয় আমির মকবুলসহ ৯ নেতা আটক

বিএনএ, ঢাকা, ১০ অক্টোবর : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির মকবুল আহমাদ, নায়েবে আমির মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ ৯ জনকে নেতাকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরা ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে গোপন বৈঠক করাকালে তাদের আটক করা হয়। পরে তাদের মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তাদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার অভিযোগ উঠেছে। আটক অন্যদের মধ্যে রয়েছেন সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের সহযোগী নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আমীর মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম মহানগর সেক্রেটারি নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আমির জাফর সাদিক এবং যে বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে ওই বাড়ির মালিক ও দারোয়ান।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগের ডিসি নাজমুল আলম জানান, গ্রেফতারকৃতরা গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। তাদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে

ক্যাপশনঃ চট্টগ্রামের বায়েজীদে গাউছুল আজম কমপ্লেক্সে মুনিরীয়া যুব তবলীগের ঐতিহাসিক তরিক্বত কনফারেন্সে বক্তব্য রাখছেন প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর, প্রফেসর এ. কে. এম. ছায়েফ উল্যা।

সম্পাদনায় : আরকেসি/আ.হা

Share