নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ: সংঘর্ষে  আহত পুলিশসহ ২০

নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ: সংঘর্ষে আহত পুলিশসহ ২০

বিএনএ, নোয়াখালী, ১১ অক্টোবর ॥ কুমিল্লার একটি আদালতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ ১৪৮জন নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এ উপলক্ষে বুধবার সকালে বিএনপির নেতা কর্মীরা নোয়াখালী জেলা শহরে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। বেলা ১১টার দিকে অনেকটা পুলিশি বেরিকেটর মধ্য দিয়ে নোয়াখালীর জেলা শহর রশিদ কলোনী বিক্ষোমিছিল শুরু হলে পুলিশের সাথে সংর্ঘষ হয়।

এসময় তিন পুলিশ বিএনপি যুবদল ও ছাত্রদলের ২০জন নেতা কর্মী আহত হয়। পুলিশ এ সময় জেলা যুবদল সভাপতি মাহবুল আলম আলোও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসীম উদ্দিন সহ ৩বিএনপির নেতা কর্মীকে আটক করে।

পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বুধবার সকাল ১০টায় জেলা শহরের রশিদ কলোনী এলাকায় বিএনপির ভাইচ চেয়ারম্যান মো.শাহজাহানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয় এতে পুলিশের সাথে বিএনপির নেতা কর্মীদের সাথে সংর্ঘষ বাদে। পুলিশ বিএনপির কর্মীদেরকে উদ্যেশকরে রাবার বুলেট ছুড়ে অন্য দিকে তার পুলিশ কে উদ্যেশ করে ইট পাটকেল ছুড়ে।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মিছিল করতে নিষেধ করা হয়েছে। যেহেতু তারা পুলিশের বাধাঁ উপেক্ষা করে বিশৃংলা সৃষ্টি করেছে তখন পুলিশ এ্যাকাশানে যায় । এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়। তিনি জানান গাড়ীভাংচুরে ঘটনা পুলিশবাদি হয়ে মামলা করবে।

আরকেসি/এসজিএন

Share