জনগণের পক্ষে অবস্থান নিন-ডা. শাহাদাত হোসেন

জনগণের পক্ষে অবস্থান নিন-ডা. শাহাদাত হোসেন

বিএনএ, চট্টগ্রাম, ১১অক্টোবর ২০১৭:  চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি  ডা. শাহাদাত হোসেন বলেন, নির্যাতন, নিপীড়ন যতই হোক না কেন বিএনপি’র কোন নেতাকর্মীকে রাজপথ থেকে সরানো যাবে না। গতকাল ও আজকের বিএনপি’র সমাবেশ ঘিরে চট্টগ্রামে মনে হচ্ছে যুদ্ধ যুদ্ধ ভাব। তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, সমাবেশ ঘিরে এত পুলিশ কেন? রাস্তায় মিছিল করলে পুলিশি বাঁধা কেন? কিন্তু সরকার দলীয় নেতাকর্মীরা তাদের অন্তঃকোন্দলে জড়িয়ে রাজপথে প্রকাশ্যে গাড়ি জ্বালিয়ে পুড়িয়ে দিলেও আপনাদের ভূমিকা নীরব। আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী, এই সরকার শেষ সরকার নয়। আপনারা জনগণের পক্ষে অবস্থান নিন।

তিনি অবিলম্বে গতকাল যে সকল নেতাকর্মী গ্রেফতার হয়েছে এবং আজ যে সকল নেতাকর্মীকে আটক করেছেন তাদেরকে নিঃশর্ত মুক্তি দেওয়ার আহ্বান জানান। অন্যথায় বিএনপি কঠিন কর্মসূচি ঘোষণা করবে। তিনি অবিলম্বে বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করার দাবি জানান।

তিনি বুধবার বিকেলে নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সম্মুখে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে নগর বিএনপি’র বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ,চট্টগ্রাম মহানগর জৈষ্ঠ সহ সভাপতি আবু সুফিয়ান বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ সভাপতি আলহাজ্ব এম এ আজিজ, মো: মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দিন, আলহাজ্ব মো: আলী, সবুক্তগীন সিদ্দিকী মক্কি, মো: আশরাফ চৌধুরী, সৈয়দ আহমেদ, অধ্যাপক নুরুল আলম রাজু, মো: ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, মো: শাহ আলম, এসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, কাউন্সিলর আবুল হাশেম, মনজুর আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপু, টিংকু দাশ, গাজী মো: সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মহানগর, থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share