লামায় যুবককে জবাই করে হত্যা

লামায় যুবককে জবাই করে হত্যা

বিএনএ, লামা(বান্দরবান), ১২ অক্টোবর : পারিবারিক বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় নুর হোসেন (২৬) নামের এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার সরই ইউনিয়নের ফরিদ চেয়ারম্যান পাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত নুর হোসেন কক্সবাজার জেলার সদর উপজেলার পাহাড়তলী গ্রামের বাসিন্দা মৃত হামিদ হোসেনের ছেলে। তিনি স্থানীয় বোধিছড়া এলাকার কোয়ান্টাম ফাউন্ডেশনে শ্রমিকের কাজ করতেন।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মা, স্ত্রী-সন্তানকে নিয়ে নুর হোসেন সরই ইউনিয়নের ফরিদ চেয়ারম্যান পাড়ায় বসবাস করে আসছিলেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে স্ত্রীকে বেঁধে রেখে নুর হোসেনকে জবাই করে দুর্বৃত্তরা। পরে নুর হোসেনের মা’কেও নিয়ে যায় তারা।

স্থানীয়রা জানান, মা-কে কেন্দ্র করে নুর হোসেন ও তার ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। এটিকে কেন্দ্র করে হয়তো অপর ভাই লোকজন নিয়ে এ ঘটনা ঘটাতে পারে।

নুর হোসেনকে জবাই করে হত্যার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, স্বজনরা এ ঘটনায় জড়িত কিনা তা তদন্তের পাশাপাশি জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

 

প্রতিবেদক : মো. নুরুল করিম আরমান, সম্পাদনা : এইচ.এম।

 

Share