আশুগঞ্জে যুবককে গুলি করে হত্যা

আশুগঞ্জে যুবককে গুলি করে হত্যা

বিএনএ,ব্রাহ্মণবাড়িয়া, ১৪ নভেম্বর॥ জেলার আশুগঞ্জে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের উপর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।কামাল হবিগঞ্জ মোয়ারগাও এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়,মঙ্গলবার সকালে উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের মাঝামাঝি স্থানে সড়কের উপরে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।এসময় তার পকেটে থাকা একটি কাগজের মাধ্যমে নিহতের নাম পরিচয় জানা গেছে বলে জানায় পুলিশ। নিহতের বুকের দু’পাশে দুটি বুলেটের আঘাতের চিহ্ন রয়েছে।

এব্যাপারে আশুগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, বাহাদুরপুর-তালশহর সড়কের উপর থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্র্গে পাঠানো হয়েছে।নিহতের পকেটে থাকা কাগজের ঠিকানায় তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য যোগাযোগ করা হচ্ছে।নিহতের বুকের দু’পাশে দুটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে সেটি ছুড়ি নাকি বুলেটের আঘাত তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

আরকেসি/এসজিএন

Share