নারায়ণগঞ্জ থেকে শিশু নিখোঁজ : ক্ষুব্ধ এলাকাবাসী

নারায়ণগঞ্জ থেকে শিশু নিখোঁজ : ক্ষুব্ধ এলাকাবাসী

বিএনএ, নারায়ণগঞ্জ,৬ডিসেম্বর॥ শহরের দেওভোগ এলাকায় দেড় বছরের শিশু সাদমান সাকিব নিখোঁজের পাঁচদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। সাদমানকে উদ্ধারের দাবীতে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন তার পরিবার ও এলাকাবাসী। তাদের অভিযোগ, নিখোঁজের পর থানায় জিডি করা হলেও পুলিশ এখন পর্যন্ত কার্যত পদক্ষেপ না নেয়ায় সাদমানকে উদ্ধারে ব্যর্থ হয়েছে।

মানবন্ধনে সাদমানের পরিবার জানায়, গত ১ ডিসেম্বর শুক্রবার দুপুরে দেওভোগ পাক্কা রোড এলাকায় মসজিদ সড়কে নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় সাদমান। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সাদমানের সন্ধান না পেয়ে পরদিন সদর মডেল থানায় পুলিশের সহযোগিতা চেয়ে জিডি করা হয়। বাড়ির আশপাশে কোন পুকুর বা ডোবা না থাকায় ধারণা করা হচ্ছে সাদমানকে দূর্বৃত্তরা বা শিশু পাচারকারী চক্র তুলে নিয়ে গেছে।

তাদের অভিযোগ, সাদমানকে উদ্ধারের ব্যাপারে পুলিশ এখন পর্যন্ত কোন ধরণের ব্যবস্থা নেয়নি। নিখোঁজের বিষয়টিকে পুলিশ কোন গুরুত্বই দিচ্ছে না। তাই পুলিশের সহযোগিতা না পেয়ে নিখোঁজ সাদমানকে দ্রুত উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন পরিবার ও এলাকাবাসী। মানববন্ধনে সাদমানের পরিবার ও এলাকাবাসীর সাথে স্থানীয় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মীরাও অংশ নেন।

আরকেসি/এসজিএন

Share