বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ: বাঁশখালী ও কক্সবাজারের শিরোপা লাভ

বিএনএ, চট্টগ্রাম, ৬ডিসেম্বর ২০১৭: বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান বুধবার চট্টগ্রাম এম.এ. আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম জনাব মোঃ আবদুল মান্নান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের চ্যাম্পয়ন ও রানার্স আপ এবং সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার নিকট ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কুসুম দেওয়ান, অতিরিক্ত ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র, চট্টগ্রাম বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ সুলতান মিয়া, উপপরিচালক, প্রাথমিক শিক্ষা, চট্টগ্রাম বিভাগ, চট্টগ্রাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগাধীন বিভিন্ন জেলার কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে অনুষ্ঠান ও খেলা উপভোগ করেন।

দুপুর দেড়টায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ইলশাবোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় দল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বিজয়করা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-১ গোলে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। বিজয়ী দলের শিপু আকতার সেরা খেলোয়াড়, নাজমুন নাহার এলি ম্যান অবদি ম্যাচ এবং তানিয়া আক্তার ৬টি গোল করে টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে।

টুর্নামেন্টে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার পাকুজ্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল সুশৃঙ্খল দল নির্বাচিত হয়।

অপরদিকে, বিকাল ৩:০০ ঘটিকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় কক্সবাজার জেলার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-২ গোলে গোলে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

বিজয়ী দলের তানিমুল ইসলাম সেরা খেলোয়াড় ও ম্যান অব দি ম্যাচ এবং সুজন মিয়া ৮ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে। টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল সুশৃঙ্খল দল নির্বাচিত হয়।

চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলার প্রচুর সংখ্যক দর্শক ও ক্রীড়ামোদীগণ স্টেডিয়ামে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।প্রেস বিজ্ঞপ্তি

এসজিএন

Share