সীতাকুণ্ডে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

সীতাকুণ্ডে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

বিএনএ, সীতাকুণ্ড,৭ ডিসেম্বর ২০১৭: সীতাকুণ্ডে অজ্ঞাত (৭০) বছরের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার পৌরসদরস্থ চন্দ্রনাথ মন্দিরের পাদদেশ সংলগ্ন ২নং ব্রীজের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের পর পাহাড় থেকে নেমে আসা স্থানীয় কয়েকজন ব্রীজের পাশের জঙ্গলে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখেন। এসময় তারা লাশটি চিনতে না পেরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হারাধন চৌধুরী বাবুকে অবগত করেন। তিনি বিষয়টি সীতাকু- থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

কাউন্সিলর হারাধন চৌধুরী বাবু ঘটনার সত্যতা স্বীকার করে জানান,“আমি স্থানীয় লোকজনের কাছ থেকে বিষয়টি অবগত হয়ে ঘটনাস্থলে ছুটে যায়। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তার গলায় থাকা তুলসীর মালা দেখে বৃদ্ধ লোকটিকে হিন্দু বলে ধারনা করা হচ্ছে।”

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান,“স্থানীয় জনপ্রতিনিধির খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছি। লাশের গলায় থাকা তুলসীর মালা দেখে হিন্দু বলে সনাক্ত করা হলেও তার নাম পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।”

সবুজ শর্মা শাকিল,এসজিএন

 

 

 

 

 

 

 

Share