কক্সবাজারে মহিলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন প্রশিক্ষণ

কক্সবাজারে মহিলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন প্রশিক্ষণ

বিএনএ, কক্সবাজার, ৬ জানুয়ারি ২০১৮:  উন্মুক্ত মহিলা ব্যাডমিন্টন প্রতিযোগিতার প্রশিক্ষণ কার্যক্রম পরির্দশন করেছেন কক্সবাজার জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক সহধর্মীনি সেলিনা রহমান। শনিবার বিকেলে তিনি পরিদর্শনকালে অংশ নেয়া খেলোয়াড়দের সাথে পরিচয় হন। পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

বক্তৃতায় তিনি বলেন, মহিলা ক্রীড়া সংস্থার কার্যক্রমে অগ্রগতি এসেছে। আমরা চাই উন্নত প্রশিক্ষণের মাধ্যমে কক্সবাজারের মেয়েরা বিভাগীয় ও জাতীয় পর্যায়ে খেলার সুযোগ লাভ করুক।

জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা গোপা সেনের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারি কমিশনার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাইয়েমা হাসান, সহকারি কমিশনার ও নির্বাহি ম্যাজিষ্ট্রট ফারজানা রহমান, কমিশনার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট জিন্নাত শহীদ, জেলা ক্রীড়া সংস্থা সহ সভাপতি জসিম উদ্দিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থা সহ সভানেত্রী শামসুন নাহার, সহ সভানেত্রী আয়েশা সিরাজ, যুগ্ন সম্পাদিকা সামিনা কাসেম, সহ সম্পাদিকা খালেদা জেসমিন, সদস্য শেলি কনা পাল, রওশন আক্তার, সুফিয়া, জেলা ক্রীড়া সংস্থা সদস্য আলী রেজা তসলিম, ক্রীড়া সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী ও ব্যাডমিন্টন প্রশিক্ষক আজাদ হাসান আবু প্রমুখ।

উল্লেখ্য, প্রশিক্ষণে কক্সবাজারের বিভিন্ন কলেজ ও স্কুলের ৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন। এদের নিয়ে ২৫ ডিসেম্বর থেকে কক্সবাজার সৈকত বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রশিক্ষণ কার্যক্রম চলছে।

আনোয়ার হাসান চৌধুরী/এসজিএন

Share