নৌকার গণ জোয়ারে শঙ্কিত বিএনপি- সেতুমন্ত্রী

নৌকার গণ জোয়ারে শঙ্কিত বিএনপি- সেতুমন্ত্রী

বিএনএ,পঞ্চগড়, ৯ জানুয়ারি ২০১৮ : আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘জাতীয় নির্বাচনের এখনো ৯/১০ মাস বাকি। এর মধ্যেই সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত সারা বাংলায় নৌকার জোয়ার দেখে বিএনপি শঙ্কিত। নৌকার গণজোয়ার দেখে তারা ভয় পেয়েছে। তারা হেরে যাওয়ার আশঙ্কায় এখন আবোল তাবোল বকছে।’ বলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে পঞ্চগড় জেলা সদরের বিলুপ্ত গাড়াতি ছিটমহলের কলেজ মাঠে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এই মন্তব্য করেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী।

এ সময় তিনি আরও বলেন, ‘নির্বাচন হবে। বিএনপি কেন আশঙ্কা করছে তা আমরা জানি। বিএনপি জানে রংপুরের মতই জাতীয় নির্বাচন হবে। সেখানে সরকারি দল কোন হস্তক্ষেপ করেনি। রংপুরের নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে যা যা সহযোগিতা প্রয়োজন তা শেখ হাসিনার সরকার করবে। এখানে ফখরুল সাহেবদের ভয় পাওয়ার কোন কারণ নেই। শীতের মধ্যে এখন বিএনপি কোথায়। আমরা এখন শীতার্তদের সহযোগিতা করছি তারপর বিএনপি এসে ফটো সেশন করবে।  উত্তরাঞ্চলে বন্যার সময়েও বিএনপির মহা সচিব ফটো সেশন করে গেছে। আমরা মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করতে চাই না। আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। কথা দিয়ে ভোট নিতে চাই না। কথায় মানুষের পেট ভরে না। বিএনপি কথা মালার রাজনীতি করে আর আওয়ামীলীগ কাজের রাজনীতি করে, উন্নয়নের রাজনীতি করে।’

পরে মন্ত্রী বোদা উপজেলা সদরের পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

দুই উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পঞ্চগড়ের মোট সাড়ে ৫ হাজার শীতার্ত মানুষের মাঝে ১ টি করে কম্বল ও নগদ ২’শ টাকা করে তুলে দেন মন্ত্রী। শীতের শুরুতে  সরকারি ভাবে জেলা প্রশাসন দরিদ্র শীতার্তদের মাঝে আটাশ হাজার শীতবস্ত্রবিতরন করেছেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, পঞ্চগড়-১ আসনের সাংসদ নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সেলিনা জাহান লিটা, পঞ্চগড় জেলা প্রশাসক জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএ/আরকেসি/এমএমএইচ/এসজিএন

Share