ইয়াবা ট্যাবলেটসহ আটক দুই

ইয়াবা ট্যাবলেটসহ আটক দুই

বিএনএ,চট্টগ্রাম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ : নগরীতে একটি বাসায় অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাকলিয়া থানার আফগান মসজিদ এলাকার দেলোয়ার হাজির বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় এই অভিযান চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চল কর্মকর্তরা।

আটককৃতরা হলেন, কক্সবাজারের রামুর উপজেলা দোয়াপালং এলাকার মুস্তাফিজুর রহমানের পুত্র মো. জাহিদ হোসেন ও একই জেলার উখিয়ার উপজেলার দীন মোহাম্মদের পুত্র হাফিজুর রহমান।

চট্টগ্রাম মেট্রো-উপ অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, আটককৃত মো. জাহিদ হোসেন ও হাফিজুর রহমান বাকলিয়া থানার আফগান মসজিদ এলাকার দেলোয়ার হাজির বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে বসবাস করতো। তারা কক্সবাজার থেকে বিক্রির জন্য ইয়াবা নিয়ে শহরের বাসায় অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা ঐ ভবনে তল্লাশি অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করি।

আটককৃতরা কক্সবাজার থেকে ইয়াবা এনে নগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো বলে ধারণা করছেন চট্টগ্রাম মেট্রো-উপ অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা রুজু করে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি আরো জানান।

প্রতিবেদক: এমএমএইচ/এসজিএন

 

 

Share