খালেদার জন্য আনা ফল ফিরিয়ে দিল পুলিশ!

খালেদার জন্য আনা ফল ফিরিয়ে দিল পুলিশ!

বিএনএ,ঢাকা,১৩ ফেব্রুয়ারি ২০১৮: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য দলের নেতা কর্মীদের আনা ফল ফিরিয়ে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুরান ঢাকার নাজিমউদ্দিন কারা ফটকে পুলিশের ব্যারিকেড থেকেই ওই ফলগুলো ফিরিয়ে দেওয়া হয়।

এর আগে দুপুরে ২টা ২০ মিনিটে দিকে খালেদা জিয়ার জন্য ফল নিয়ে যান কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ প্রায় ২৫-৩০ জন নারীকর্মী নিয়ে কারা ফটকে আসেন। নেত্রীদের হাতে ছিল ৩টি ফলের ঝুড়ি। এতে ছিল এক ডজন সফেদা, আপেল, আঙ্গুর ও নাশপতি। আফরোজা আব্বাস নারীকর্মীদের সঙ্গে নিয়ে হেঁটে হেঁটে কারাগারের মূল ফটকের সামনে আসলে পুলিশ তাদের আটকে দেয়। পরে তাদের ফলও ফিরিয়ে দেয়।

ফিরে যাবার পথে সাংবাদিকদের আফরোজা আব্বাস অভিযোগ করেন, মায়ের (খালেদা জিয়া) সঙ্গে দেখা করতে দেয়নি পুলিশ। মা (খালেদা জিয়া) কেমন আছেন তা দেখতেই আমরা এসেছি। আর তার কিছু পছন্দের ফল নিয়ে এসেছি। কিন্তু পুলিশ আমাদের যেতে দিলোনা। এর আগে দুপুর ১ টা ৫ মিনিটের দিকে কারা ফটকে হাজির হন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ডা: এ বি এম ওবায়দুল ইসলাম, বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর মো. মোর্শেদ হাসান খান, বিএনপির সমর্থক প্রফেসার মোছা.সাবরিনা আক্তার, প্রফেসর ডা:  ফরহাদ আলি ডোনার, শামীমা রহমান, মো: রাব্বানি।

প্রফেসর মো. মোর্শেদ হাসান খান বলেন, আমরা খালেদা জিয়ার শারিরীক অবস্থা জানতে দেখা করতে এসেছি। আর তার কিছু পছন্দের ফল নিয়ে এসেছি। কিন্তু পুলিশ তা দিতে দেয় নি ও আমাদের যেতে দিচ্ছে না।

এসকেকে/এসজিএন

Share