দিনাজপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে

দিনাজপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে

বিএনএ,দিনাজপুর, ১৬ ফেব্রুয়ারি: দিনাজপুরে শুরু হয়েছে মাসব্যাপী বাণিজ্য মেলা-২০১৮। দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে বৃহস্পতিবার রাতে দিনাজপুরের ঐতিহাসিক বড় ময়দানে এ মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। স্বাগত বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম।

প্রভাষক মোঃ হারুন-উর-রশিদ’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চেম্বারের সাবেক সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন ও মেলা কমিটির আহ্বায়ক চেম্বারের পরিচালক মোঃ শামীম কবির। এর আগে প্রধান অতিথি বেলুন-ফেস্টুন-পায়রা উড়িয়ে মেলার বর্ণাঢ্য উদ্বোধন করেন।

এ সময় ফটোসেশন ও সেলফিবাজদের খপ্পড়ে পড়ে বিশৃংখলা দেখা দেয়। বিভিন্ন টিভি চ্যানেলের ক্যামরা পার্সন ও পত্রিকার ফটো সাংবাদিকও অনেকে ফটোসেশন ও সেলফিবাজদের ঠেলাঠেলিতে হোঁচট খেয়ে ক্যামরা নিয়ে মাটিতে পড়ে যায়। এ পরিস্থিতি দেখে উদ্বোধনী’র অপেক্ষামান অনেন সুশীল মানুষ ও সূধীজন বিরক্ত হয়ে স্থান ত্যাগ করে।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কর্তৃপক্ষ জানায়, মনতা ডেকোরেটর এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট’র সার্বিক ব্যবস্থাপনায় মেলায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে দেশী পণ্যসহ শতাধিক স্টল স্থান পেয়েছে। দ্বিতীয় পর্বে ছিলো আতোশবাজি ও শেষে স্থানীয় শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

মেলা কর্তৃপক্ষ জানিয়েছে,মেলার উদ্বোধন উপলক্ষে বাণিজ্য মেলায় প্রায় ১০ হাজারেরও বেশি দর্শনার্থীর আগমন ঘটে।

প্রতিনিধি: শাহ্ আলম শাহী,সম্পাদনায়:এফএএস

Share