বিএনপির নির্বাচনে অংশ নেয়া না নেয়া গণতান্ত্রিক অধিকার।। ওবায়দুল কাদের

বিএনপির নির্বাচনে অংশ নেয়া না নেয়া গণতান্ত্রিক অধিকার।। ওবায়দুল কাদের

বিএনএ, কুমিল্লা, , ১১ মার্চ ২০১৮: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, খালেদা জিয়াকে ছাড়া বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে কি করবে না এটা তাদের নিজস্ব সিদ্ধান্ত।

এই নির্বাচনে আসা না আসা এ বিষয়ে সরকারের কোন দায় নেই। এটা তাদের গণতান্ত্রিক অধিকার। তারা নির্বাচনে অংশ নেবে কি নেবে না, এতে সরকারের কোন বক্তব্য নেই।

কাচপুর, মেঘনা ও গোমতী ২ য় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পূনর্বাসন প্রকল্প এর গোমতী সেতুর সুপারস্ট্রাকচার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। রোববার কুমিল্লার দাউদকান্দিতে মন্ত্রী সুইচ টিপে গোমতী সেতুর সুপারস্ট্রাকচার কাজের উদ্বোধন করেন।

মন্ত্রী আরও বলেন, নির্ধারিত সময়ের ৬ মাস পূর্বেই ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ৩টি সেতুর নির্মাণ কাজ সমাপ্ত হবে। এতে জনদূর্ভোগ কমবে। সময় সাশ্রয় হবে।
ওবায়দুল কাদের এমপি বলেন, বিএনপিকে গনতন্ত্র রক্ষা করতে হবে না। ৫ জানুয়ারি গনতন্ত্র রক্ষায় তারা আগুন- বোমা সন্ত্রাস চালিয়েছিল। ২০১৪ সালের মতো নীল নকশা থাকলে বিরত হোন। পুরনো ভুলের পুনরাবৃত্তি করলে জনগন প্রতিহত করবে, জনগন অনেক সচেতন, সজাগ। বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগনকে নিয়ে তা প্রতিহত করা হবে।

আরকেসি/এসজিএন

Share