৪৯৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

৪৯৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বিএনএ,চট্টগ্রাম, ১৩ মার্চ ২০১৮ : নগরীতে অভিযান পরিচালনা করে  যাত্রীবাহী বাসের ভিতর থেকে  ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার র‌্যাব-৭। বাসটি জব্দ করা হয়।

সোমবার রাত সাড়ে বারটায় পাহাড়তলী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে এ সাফল্য পায় র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান  পিপিএম নিউজ বিএনএ ডটকমকে জানান, র‌্যাব গোপন সংবাদের আলোকে জানতে পারে ফেনী হতে চট্টগ্রামগামী ১টি যাত্রীবাহী বাসের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।

এমন সংবাদের আলোকে সোমবার রাত ১২ টা ৪০ মিনিটে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল নগরীর পাহাড়তলী থানাধীন অলংকার হতে নতুন বাজার রোডস্থ হাক্কানী পেট্রোল পাম্পের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে ফেনী হতে চট্টগ্রামগামী একটি বাসের (ঢাকা মেট্রো-জ-১৪-১৯৬২) গাড়ি তল্লাশী করে বাসের ভিতরে কামাল উদ্দিন (২৮) নামে এক ব্যক্তিকে আটক করে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য ও দেখানো মতে বাসটির পিছনের অংশে বাম পার্শ্বের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯৫ হাজার ২শত টাকা।

গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদনায়: এমএমএইচ/আ.হা

Share