র‌্যাবের মহাপরিচালকের হুঁশিয়ারি

র‌্যাবের মহাপরিচালকের হুঁশিয়ারি

বিএনএ,ঢাকা, ১৪ মে ২০১৮: র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ মাদক ব্যবসায়ী, সেবী ও বহনকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি যেসব ব্যবসায়ীর হাতে এখনও মাদক আছে তা র‌্যাবের বিভিন্ন ক্যাম্পের পাশে ফেলে যাওয়ার অনুরোধ জানিয়ে বলেন, মাদক প্রতিরোধে আইনি ব্যবস্থায় যতো কাঠামো আছে তার সর্বোচ্চ প্রয়োগ করবে র‌্যাব।

সোমবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।  র‌্যাব মহাপরিচালক বলেন, মাদক এখন জাতীয় সমস্যা। সবার সহযোগিতা নিয়ে সর্বগ্রাসী এ সমস্যাকে রুখতে হবে। মাদকের শেকড় মূলোৎপাটন করা হবে। তারা যাদে আইনের কোনো ফাঁক দিয়ে পার পেতে না পারে এজন্য আইনজীবীদেরও সহযোগিতা প্রয়োজন।

সংবাদ সম্মেলনে বেনজীর আহমেদ জানান, মাদকের বিরুদ্ধে গত ৪ মে থেকে সারাদেশে র‌্যাবের বিশেষ অভিযান চলছে। এই অভিযানে ১৪১৫ জন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়েছে এবং ৩৮১ জনকে গ্রেফতার করা হয়েছে।
এ সময় তিনি মাদক নির্মূলে রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক, ধর্মীয় নেতা, সাংবাদিক, মানাবাধিকার কর্মী, সোশ্যাল অ্যাকিটিভিস্ট ও অভিভাবকসহ সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন।
এসকেকে/এসজিএন

Share