রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

বিএনএ, ঢাকা, ১৬ মে : রাজধানীর কুড়িল  ও ফার্মগেটে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পর্শে অন্তঃসত্ত্বা নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ দুটি ঘটনা ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, ভাটারার কুড়িল কাজী বাড়ী এলাকায় বিদ্যুৎস্পর্শে অন্তঃসত্ত্বা গৃহবধূ মোছা. পুস্প (২৭) প্রাণ হারিয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কাপড় শুকাতে দিতে গিয়ে এ ঘটনা ঘটে।

ভাটারা থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, বুধবার সকালে বাড়ির উঠানে ভেজা কাপড় নাড়তে যান পুস্প। এ সময় মাটিতে পড়ে থাকা ছেঁড়া বৈদ্যুতিক তারে তার পা জড়িয়ে যায়। এতে তিনি মারা যান।

নিহতের স্বামী প্রাইভেটকার চালক মো. সুজন জানায়, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর পুস্পকে দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে ভাটারা থানার এসআই আলী হাসান কুর্মিটোলা জেনারেল হাসপাতাল মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেন। সুজন আরও জানান, তার স্ত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ২ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর দুর্গাপুরে। তারা ক-১২৬ কুড়িল কাজী বাড়িতে ভাড়া থাকতেন।

এদিকে ফার্মগেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জিয়াউল হক (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

পুলিশ জানায়, বুধবার সকালে ৬ষ্ঠ তলাবশিষ্ট ফার্মগেট সুপার মার্কেটের ৩য় তলায় বাইরে থেকে থাই অ্যালুমিনিয়ামের কাজ করছিল জিয়াউল হক। সকাল ১১টার দিকে হঠাৎ বিদ্যৃৎস্পর্শ হয়ে তিনি নিচে পড়ে যান। পরে সেখানে দায়িত্বরত আনসার সদস্যা অমল দাস তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএনএ/এসকেকে/এইচ.এম।

 

Share