কক্সবাজার পৌরসভা নির্বাচনে প্রচারণা

কক্সবাজার পৌরসভা নির্বাচনে প্রচারণা

বিএনএ,কক্সবাজার, ৮জুলাই:  জমে উঠেছে ২৫ জুলাই’র কক্সবাজার পৌরসভা নির্বাচনের প্রচারণা। মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীরা নির্ঘুম ব্যস্ত সময় পার করছেন।

পৌরসভার ব্যবসায়িক প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত ১নং ওয়ার্ডে ১মবারের মতো লড়ছেন বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক মো: আতিক উল্লাহ কোম্পানি।

দেশে-বিদেশে শুটকির জন্য বিখ্যাত, খ্যাতি থাকা নাজিরারটেক এ ওয়ার্ডে অবস্থিত। এখান থেকে নির্বাচন করছেন আতিক কোম্পানি। তিনি এলাকার অত্যন্ত সুপরিচিত। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও শুটকি মহালের প্রতিষ্ঠাতা সভাপতি। নাজিরারটেক মৎস্য সমিতির বর্তমান সভাপতি। এ সমিতি ১৯৮৮ সালে প্রতিষ্ঠা লাভ করে।

সরেজমিনে ওয়ার্ড ঘুরে জানা যায়, এ ওয়ার্ডে নির্বাচন হবে অত্যন্ত উৎসবমুখর। লড়ছেন বর্তমান কাউন্সিলর এএসআই আক্তার কামাল ও আতিক উল্লাহ কোম্পানিসহ কয়েকজন নতুন মুখ।

ভোটাররা জানান, এলাকা যেহেতু ব্যবসায়িক প্রসিদ্ধ। এলাকার স্বার্থে আতিক কোম্পানি ভোট পাবার যোগ্য। কারণ তার ব্যবসা ও রাজনৈতিক সুপরিচিতি রয়েছে।

আলাপকালে আতিক কোম্পানি জানান, জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদি। তিনি সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন প্রত্যাশা করেন।

এলাকার উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে আলাপকালে তিনি বলেন, জয়ী হলে অবহেলিত ওয়ার্ডকে পরিকল্পিত ভাবে সাজাবেন। যাতায়াত ব্যবস্থার উন্নয়ন করবেন। এলাকাকে সবার সহযোগিতায় মাদক ও সন্ত্রাসমুক্ত করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মাদক-সন্ত্রাস নির্মুলে তিনি সবসময় সোচ্চার থাকবেন বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি এলক্ষ্যে সকলের সমর্থন, সহযোগিতা ও ভালোবাসা কামনা করেন।

উল্লেখ্য, এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৭৮৬১। তার মধ্যে ৩৮৯২ জন পুরুষ ও ৩৯৬৯ জন নারী ভোটার।

প্রতিনিধি: আনোয়ার হাসান চৌধুরী,সম্পাদনায়:এফএএস/এসজিএন

 

 

 

Share