টেকনাফে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

টেকনাফে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

বিএনএ, কক্সবাজার, ৯ জুলাই : কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। সোমবার দুপুর দুইটার সময় টেকনাফ থানাধীন পশ্চিম লেদা ক্যাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া দুই জন হলেন ১। মফিজুর রহামান (৩০), পিতা- অজিউল্লাহ, গ্রাম- পূর্ব লেদা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ ফয়সাল (২২), পিতা- মৃত ফজল করিম, গ্রাম- মৌচনী নতুন ক্যাম্প আই ব্লক, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম ঘটনাস্থলে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে অবস্থান নেয়া এই দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের আটক করা হয়।  তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় যারা আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। এ ঘটনায় ওই দুইজনকে গ্রেফতার দেখানো হয়।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বিএনএ/এইচ.এম।

Share