সীতাকুণ্ডে বাস চাপায় বৃদ্ধের মৃত্যু

সীতাকুণ্ডে বাস চাপায় বৃদ্ধের মৃত্যু

বিএনএ, সীতাকুণ্ড, ১১ জুলাই : সীতাকুণ্ডে বাস চাপায় বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরোদ বরণ নাথ (৮৫) মৃত্যু হয়েছে।  বুধবার সকাল ১১ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিরোদ বরণ নাথ চট্টগ্রাম উত্তরজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা জজ আদালতের অতিরিক্ত পি পি এডভোকেট ভবতোষ নাথের পিতা। তার গ্রামের বাড়ি বাড়বকুণ্ডের দক্ষিণ মাহামুদাবাদ নাথপাড়া এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বারৈয়ারহাটমুখি উত্তরা পরিবহনের যাত্রীবাহি বাস মহাসড়কের বাড়বকুণ্ড বাজার এলাকা অতিক্রমকালে রাস্তা পার হওয়া বয়োবৃদ্ধ শিক্ষককে চাপা দেয়। এতে বাস চাপায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। দুর্ঘটনার পর তাকে দ্রুত সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদ আলম জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা আটক করেন। আমরা ঘটনাস্থল থেকে বাসটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখার পাশাপাশি নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

প্রতিবেদক : সবুজ শর্মা শাকিল, সম্পাদনা : এইচ.এম।

Share