দ্রুত ট্রেনে উঠতে গিয়ে চবি ছাত্রের অঙ্গহানি

দ্রুত ট্রেনে উঠতে গিয়ে চবি ছাত্রের অঙ্গহানি

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে নগরিতে ট্রেনে কাটা পড়ে রবিউল আলম(২০) নামে এক শিক্ষার্থী দুই পা হারিয়েছেন। এ ঘটনায় মারুফা আক্তার(১৮) নামে অপর এক শিক্ষার্থীও সামান্য আহত হন।রবিউল আলম কক্সবাজার জেলার টেকনাফের হুয়াইরাং এলাকার মো. হোসেনের ছেলে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রামের ষোলশহর রেল স্টেশনে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে উঠার সময় এদুর্ঘটনা ঘটে। পা হারানো রবিউল আলম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১২-১৩ সেশনের শিক্ষার্থী ও আহত মারুফা আক্তার চবি’র বাংলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

ষোলশহর রেল স্টেশন মাস্টার মো. সাহাবউদ্দিন ট্রেনের নিচে এক শিক্ষার্থীর পা কাটা পড়ার সত্যতা স্বীকার করে নিউজ বিএনএ ডটকমকে জানান, বটতলী থেকে ছেড়ে আসা ট্রেনটি ষোলশহর স্টেশনে প্রবেশ করার সময় রবিউল আলম নামে এক শিক্ষার্থীর দুই পা কাটা পড়ে এবং আরেক শিক্ষার্থী ট্রেনের সঙ্গে ধাক্কাখান। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. জহিরুল ইসলাম আহত ব্যক্তিদের নিয়ে আসা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিউজ বিএনএ ডটকমকে জানান, ষোলশহর রেল স্টেশনে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে উঠার সময় দুই শিক্ষার্থী গুরুতর আহত হন। এদের মধ্যে রবিউল আলম নামে শিক্ষার্থীর দুই পা হাঁটুর নিচ থেকে কাটা পড়েছে। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া একই ঘটনায় মারুফা আক্তার অপর শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র নিউজ বিএনএ ডটকমকে বলেন, আমরা আহত হওয়ার বিষয়টি জেনেছি। তার চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

এমএমএইচ/এসজিএন

 

Share