ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, চট্টগ্রাম, ৯ আগস্ট : চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ১,৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে থানার জনারখিল সড়ক আনোয়ার ফার্ণিচার দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন মধ্যম জনারখিল সড়ক আনোয়ার ফার্ণিচার দোকানের সামনের এলাকায় অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ১। মোঃ কামাল (২০), পিতা- আবুল কালাম, গ্রাম- বিশ্ব কলোনী, বি-ব্লক (ইকবাল সাহেবের বাসার পার্শ্বে), থানা- আকবরশাহ, সিএমপি চট্টগ্রাম এবং ২। মোঃ আজিজুল হাকিম @ সুজন (১৮), পিতা- মোঃ দুলাল শেখ, গ্রাম- দত্তবাড়ী রোড, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ, বর্তমানে গ্রাম- বিশ্ব কলোনী, বি-ব্লক (ইকবাল সাহেবের বাসার পার্শ্বে), থানা- আকবরশাহ, সিএমপি চট্টগ্রাম’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশি ১,৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৭ লক্ষ ৩৭ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বিএনএ/এইচ.এম।

Share