রিজভীর প্রেস ব্রিফিং

রিজভীর প্রেস ব্রিফিং

বিএনএ, ঢাকা: বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী-এক প্রেস ব্রিফিং এ বলেন, আগামী নির্বাচন সরকারী দলের নাগালের মধ্যে রাখার জন্যই আইন শৃঙ্খলা বাহিনী বিএনপি-কে দমন করতে বেপরোয়া হয়ে উঠেছে। তাদের বানোয়াট মামলার শিকার করা হয়েছেন দেশের বর্ষিয়ান নেতা ও গুরুতর অসুস্থ বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব তরিকুল ইসলাম।
তাছাড়া প্রহসন মামলা দেয়া হয়েছে এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন এবং এ্যাডভোকেট রেজাক খান, এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী এর মতো প্রবীণ আইনজীবীসহ বিএনপি’র ক্ষুদ্র জনগোষ্ঠী বিষয়ক সম্পাদক এম এ মালেক, মুক্তিযোদ্ধ দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও শহীদুল ইসলাম বাবুল, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ, গায়ক মনির খান, নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন, এ্যাডভোকেট রফিক শিকদার, এ্যাডভোকেট তাহেরুল ইসলাম তৌহিদ, শেখ মো: শামীম, এ্যাডভোকেট ফেরদৌসী আক্তার ওয়াহিদা, সাবেরা আলাউদ্দিন, কাজী মফিজুর রহমানসহ অসংখ্য নেতাকর্মীদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে প্রেসব্রিফিং এ এ্যাডভোকেট রুহুল কবির রিজভী দলের পক্ষ থেকে নেতৃবৃন্দের বিরুদ্ধে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।তিনি বলেন, মুজিবনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি জহিরুল ইসলাম মেম্বার, জেলা যুবদলের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সম্পাদক আশরাফ হোসেন, আসাদুল হক লালু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক হামিদুল হক ও রবিউল হকসহ ২১ জনকে গতরাতে পুলিশ গ্রেফতার করেছে। রিজভী দলের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দাবি করেন।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরী’র উত্তরার বাসায় গতকাল পুলিশ তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।প্রেসবিজ্ঞপ্তি।

আর করিম চৌধুরী/ এসজিএন

Share