জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন নজরুল ইসলাম খান

জাতীয় নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন নজরুল ইসলাম খান

বিএনএ, চট্টগ্রাম :  আগামী জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপি’র  স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি  শুক্রবার বিকেল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার লালিয়ারহাট মাদ্রাসা মাঠে প্রয়াত বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলমের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান।

নজরুল ইসলাম খান বলেন, সেনাবাহিনী ছাড়া আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠ হবেনা। এ সরকার অন্যায়ভাবে বিএনপির বয়োবৃদ্ধ নেতাদেরকে জেলে বন্দি করে রেখেছে। জেলায় জেলায় গণহারে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ কারাগারে আটক নেতাকর্মীদের মুক্তির জন্য ইস্পাত কঠিন আন্দোলন গড়ে তুলতে হবে। বেগম খালেদা জিয়াকে ছাড়া এদেশে আর কোন জাতীয় নির্বাচন  হবেনা।

নজরুল ইসলাম খান  দলের প্রতি প্রয়াত বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলমের ত্যাগের কথা স্মরণ করে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

চাকসু ভিপি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী।  বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল  (অব) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক,বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, জয়নাল আবেদিন ফারুক প্রমুখ।

বিএনএ/আর করিম চৌধুরী/হাসান মুন্না।

 

Share