পূর্বাচলে তিন যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

পূর্বাচলে তিন যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বিএনএ,নারায়নগঞ্জ : নারায়নগঞ্জের রুপগঞ্জের পূর্বাচল উপশহরের ১১ নম্বর ব্রিজ কাছ থেকে গুলিবিদ্ধ তিন যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।  নিহতদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে হবে বলে জানিয়েছে পুলিশ। তাদের একজনের গায়ে সাদা-লাল টিশার্ট, আরেকজনের গায়ে ধুসর শার্ট এবং অন্যজনের গায়ে নীল রংয়ের শার্ট রয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানিয়েছেন, সকালে রূপগঞ্জের উপশহর পূর্বাঞ্চলে রাস্তার পাশে এলাকাবাসী গুলিবিদ্ধ তিনটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলো উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল পরীক্ষা করা হয়েছে। সবার শরীর গুলির চিহ্ন আছে। তাদের জিন্স প্যান্ট, টি-শার্ট রয়েছে। রাতের যেকোনো সময় তিনজনকে হত্যা করা হতে পারে বলে জানান তিনি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন জানিয়েছেন, নিহত যুবকদের পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে এবং অন্যান্য তথ্য হাতে আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাদের কে বা কারা, কী কারণে হত্যা করেছে তাও স্পষ্ট নয় বলেও জানান তিনি।

বিএনএ/রেজাউল করিম চৌধুরী/মুহাম্মদ মহরম হোসাইন

 

Share