রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১২:১১ অপরাহ্ন

চবিতে পাঁচ ছাত্রাবাসে পুলিশী তল্লাশী, আটক এক


বিএনএ,চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষের পর পাঁচটি আবাসিক হলে তল্লাশী চালায় হাটহাজারী থানা পুলিশ। এ সময় ছাত্রলীগের সাবেক এক নেতাকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল চারটা থেকে আব্দুর রব, সোহরাওয়ার্দী, আলাওল,এ এফ রহমান, শাহ আমানত হলে তল্লাশী চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আক্তারুজ্জামান। এ সময় হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সংঘর্ষের পরে ছাত্রলীগের চবি শাখার সাবেক সাংগঠনিক সস্পাদক জাহাঙ্গীর জীবনকে আটক করে পুলিশ। বুধবার বিকালে এবং বৃহস্পতিবার দুপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়ের পক্ষে বিজয় মিছিলকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুটি উপগ্রুপ। বিবাদমান দুটি পক্ষ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

এ ব্যাপারে চবি প্রক্টর মো. আলী আজগর চৌধুরী জানান, হলে পুলিশ তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করে। ক্যাম্পাসকে কেউ অস্থিতিশীল করতে চাইলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে বলে দেয়া হয়েছে।

এ ব্যাপারে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর জানান, ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের পর হলে তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এম এ কাইয়ূম    /এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন