রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১২:১১ অপরাহ্ন

জজ মিয়া নাটক সাজিয়ে জাতির সাথে প্রতারণা করেছে বিএনপি জোট- নাসিম


বিএনএ,সিরাজগঞ্জ :   ২১ আগষ্টের নৃশংসতম গ্রেনেড হামলার পর বিএনপি জামায়াত জোট তিন বছর ক্ষমতায় থেকেও তারা কেন এ ঘটনার বিচার করেননি প্রশ্ন রেখে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- এতে প্রমাণিত হয় এ ঘটনার সাথে তারা জড়িত ছিলেন।

বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থেকে ঘটনার বিচারতো দুরের কথা মামলার তদন্ত পর্যন্ত করেন নি। বরং জজ মিয়া নাটক সাজিয়ে জাতির সাথে প্রতারণা করা হয়েছে। তিনি বৃহস্পতিবার বিকেল সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল অডিটোরিয়ামে দ্বিতীয় জাতীয় পুষ্টি পরিকল্পনা অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন আর মাত্র ক’মাস পরেই জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহবান জানিয়ে নাসিম বলেন জনগণ ভোটের মালিক। জনগণ যাকে বোট দেবে, তারাই সরকার গঠন করবে। জনগণের রায় অমরা মেনে নেবো।

বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের আয়োজনে সভায় সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুষ্টি পরিষদের মহা পরিচালক ডাঃ মোঃ শাহনেয়াজ, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রফিকুল ইসলাম, হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রমেশ চন্দ্র সাহা, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সহ অন্যান্যরা।

আরকেসি/এফএএস

 

 

 

 

 

 

 

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন