বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৭ পূর্বাহ্ন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীসহ দু’জন নিহত


বিএনএ,দিনাজপুর: দিনাজপুরে পৃথক সড়ক দুঘর্টনায় এলজিইডি’র রংপুর অঞ্চলের বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল ও দুপুরে দিনাজপুর-ফুলবাড়ী মহা সড়কের চিরিরবন্দর ও বাজনাহার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রথম ঘটনাটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুর-ফুলবাড়ী মহা সড়কের চিরিরবন্দর উপজেলার উচিৎপুর নামক এলাকায়। এ সময় তিনি প্যারোডো জীপ যোগে গাইবান্ধা পলাশবাড়ীস্থ শ্বশুরালয় থেকে প্রধান মন্ত্রী’র সাথে সরাসরি ভিডিও কনফারেন্সে অংশ নিতে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে আসছিলেন। আসার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্যারোডো জীপটি সড়কের পার্শ্বে গাছের সাথে ধাক্কা লাগিয়ে দেয়। এতে ঘটনাস্থলে স্থানীয় সরকার প্রকোশলী অধিদপ্তর-এলজিইডি’র রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো.আফজালুর রহমান (৫৯) নিহত হয়। আহত হয় তার বহনকৃত প্যারোডো জীপ চালক মো.হাফিজ (৫০)।

এ ঘটনার সত্যতার স্বীকার করেছেন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম।

অপরটি দুপুরে বিরল উপজেলার বাজনাহার নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ৭ জন বাস যাত্রী। আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক ভাবে জানা সম্ভব হয়নি ।

নিহত শিক্ষিকা আলহাজ্ব আঞ্জুমান আরা মুন ধুকুরঝাড়ী ডিগ্রি কলেজের জীব বিজ্ঞান বিভাগের।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে ধুকুরঝাড়ী-দিনাজপুর গামী শাহী এন্টার প্রাইজ রেজিঃ নং ঢাকা মেট্রো জ-১৪-২৪৯৪ নামের একটি বাস বাজনাহার তন্ময় ইট ভাটার সন্নিকটে পৌঁছলে চালক হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি গাছের সাথে ধাক্কা খায়। এসময় ঐ কলেজ শিক্ষিকা ঘটনা স্থলেই মারা যায় এবং বাস চালকসহ অন্তত ৬ থেকে ৭ জন যাত্রী আহত হয়। আহতরা দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে।

ঘটনার পর দমকল বাহিনী এসে কলেজ শিক্ষিকার লাশ উদ্ধার করেছে।

আরকেসি/এফএএস

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন