রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১২:১০ অপরাহ্ন

বান্দরবানে আগুনে পুড়ল দোকান-বসতঘর : দগ্ধ চার

bandarban বান্দরবান জেলা ম্যাপ

বিএনএ, বান্দরবান : বান্দরবান সদরের ক্যাচিংঘাটা বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৫টি দোকান ও ৫টি বসত ঘর পুড়ে গেছে। এসময় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে দগ্ধ হয়েছে চারজন। বৃহস্পতিবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মো. আনিসুর রহমান, জেসমিন আকতার, জাহাঙ্গীর, জয়নাল। গুরুতর দগ্ধ হওয়া জেসমিন আকতারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ক্যাচিংঘাটার মাহাবুবের মেকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আশেপাশের ১৫টি দোকান পুড়ে যায়। দোকানের পেছনে থাকা ৫টি বসতভিটাও ভস্মিভূত হয়। এসময় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে চারজন দগ্ধ হলে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

আগুন লাগার খবর পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের একটি ও চট্টগ্রামের সাতকানিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ইকবাল হোসেন জানান, আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষ বলা যাবে। প্রাথমিক ভাবে জানতে পেরেছি একটি মেকানিকের দোকান থেকে আগুন লাগে।

বিএনএ/এইচ.এম/এসজিএন।


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন