রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১২:১২ অপরাহ্ন

রাজশাহীতে হেলিকপ্টার দুর্ঘটনা : অক্ষত সব আরোহী

রাজশাহীর গোদাগাড়ীতে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, স্বর্ণকিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জনকে বহনকারী একটি হেলিকপ্টার আছড়ে পড়েছে।

বিএনএ, রাজশাহী : রাজশাহীতে একটি বেসরকারী মালিকানাধীন হেলিকপ্টার দুর্ঘটনায় পতিত হয়েছে। সৌভাগ্যক্রমে যাত্রীরা ও পাইলট  অক্ষত অবস্থায় রক্ষা পেয়েছেন। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,গোদাগাড়ী  উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে  হেলিকপ্টারটি  আছড়ে পড়ে।প্রতিকূল আবহাওয়ার কারণে ইঞ্জিনে ত্রুটি দেখা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে পাইলট জানান।

হেলিকপ্টারটি উড্ডয়নের দুই থেকে তিন মিনিটের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন একটি ভবনের সামনে আছড়ে পড়ে। বেশি ওপরে না ওঠায় যাত্রীরা অক্ষত রয়েছেন।সামান্য আহত হলে তাদেরকে স্থানীয় উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দুর্ঘটনা কবলিত হেলিকপ্টারটি ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড অ্যাভিয়েশনের এস-২ এএইচ ডাবলু মডেলের।ছয়জন যাত্রী ও পাইলট ছিলেন  হেলিকপ্টারটিতে। যাত্রীদের মধ্যে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর ও স্বর্ণকিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারজানা ব্রাউনিয়া অন্যতম।তারা সকলে স্বর্ণ কিশোরীদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন গোদাবাড়ী।

পরে হেলিকপ্টারের সব আরোহী রাজশাহী থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে ঢাকায় ফিরেন।

এসজিএন

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন