রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১২:১৯ অপরাহ্ন

“সরকারের সাফল্য তৃণমূলে পৌঁছে দিতে হবে”


বিএনএ, পাবনা :  পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেছেন, সরকারের টেকসই ও অবকাঠামোগত উন্নয়ন অগ্রগতির সাফল্য তৃণমূলে পৌঁছে দিতে হবে।

তিনি আরও বলেন, উন্নয়নের এই বার্তা সঠিকভাবে জনগণের কাছে পৌঁছে দিতে হবে। এতে একদিকে যেমন সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হবে, তেমনি নৌকা প্রতীকে কেন ভোট দিয়ে আবারও বিজয়ী করতে হবে তা সাধারণ জনগণের মাঝে এমনিতেই প্রতীয়মান হবে।

সরকারের উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে বাংলাদেশ ছাত্রলীগ পাবনা পৌর শাখার আয়োজনে ও জেলা পাড়া মহল্লায় আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল রহিম লাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে আমাদের এই পাবনায় যে উন্নয়ন হয়েছে তা কল্পনাতীত। আমরা না চাইতেই অনেককিছু পেয়ে গেছি। এগুলো শুধু আমাদের মুখের কথা নয়, তা দৃশ্যমান। আমরা আজ পাবনা থেকে ট্রেনে চড়ে বিভিন্ন গন্তব্যে যাচ্ছি, আমাদের সন্তানদের উচ্চ শিক্ষার জন্য এখন আর বাইরে যেতে হয় না, এই জেলা শহর থেকেই পড়ালেখা করে চিকিৎসক হচ্ছে, তীব্র গরমেও এখন আর তেমন লোডশেডিং হয় না, দেশের একমাত্র পারমানবিক কেন্দ্রে অসংখ্য কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে।

পাবনা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় আরও বক্তব্য দেন, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. কামিল হোসেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সর্দার মিঠু আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্রী মলয় চাকী, পাবনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাজাহান মামুন, জেলা যুবলীগের সভাপতি মো. শরিফ উদ্দিন প্রধান, পাবনা পৌর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আতাউল হোসেন পিন্টু, পাবনা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি  বিশ্বজিত ঘোষ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত হোসেন দুলাল প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি পাবনা সদর-৫ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপিকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান পাবনা পৌর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা মো.শফিকুল ইসলাম টিটু, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোকারম হোসেন ও পাবনা জেলা ছাত্রলীগেরর সাবেক সহ-সভাপতি খন্দকার গোলাম হাসনাইন কোয়েল।

প্রতিনিধি: আর কে আকাশ,সম্পাদনায়:এফএএস


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন