বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৬:০৪ পূর্বাহ্ন

১৭টি স্পটে আওয়ামীলীগের অবস্থান: উন্নয়ন প্রচারপত্র বিলি


বিএনএ,চট্টগ্রাম : বুধবার ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা ঠেকাতে নগরিতে ১৭টি স্পটে অবস্থান নিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। সেই সাথে জনমত গড়ে তুলতে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি করা হচ্ছে।

মঙ্গলবার দুপরে মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান নিউজ বিএনএ ডটকমকে একথা বলেন। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনদিন নগরির ১৭টি স্পটে এই অবস্থান কর্মসূচি পালন করছে দলটি।

অবস্থানরত ১৭টি স্পট হলো, দারুল ফজল মার্কেট চত্বর, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড, আন্দরকিল্লা মোড়, ২১ নং জামালখান, ৩২ নং আন্দরকিল্লা ও অক্সিজেন মোড়, ২২ নং এনায়েত বাজার, ৩০ নং পূর্ব মাদারবাড়ি, ৩১ নং আলকরণ, ৩৩ নং ফিরিঙ্গিবাজার, ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড, দেওয়ানহাট মোড়, ১৩ নং পাহাড়তলী, ১৪ নং লালখান বাজার, ২৩ নং উত্তর পাঠানটুলী ও ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড।

বুধবার দেশব্যাপী আলোচিত গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত নগরির এই ১৭টি স্পটে দিনভর আওয়ামী লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ ওয়ার্ডে অবস্থান করছেন এবং সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করবেন।

প্রতিবেদক: মুহাম্মদ মহরম হোসাইন/এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন