মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০২:২৫ পূর্বাহ্ন

৫ নভেম্বর আইবিএফবি’র ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

৫ নভেম্বর আইবিএফবি ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
৫ নভেম্বর আইবিএফবি ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী

বিএনএ,ঢাকা:  ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ (আইবিএফবি) এর পরিচালনা পর্ষদের ৮২তম সভা ১০ অক্টোবর তারিখে আইবিএফবি এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ (আইবিএফবি) এর সভাপতি ও এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব হূমায়ুন রশীদ এর সভাপতিত্বে ৮২তম পর্ষদ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফোরামের প্রাক্তন সভাপতি ও রানার গ্রুপের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মাহমুদুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি এমএস সিদ্দিকী, সহ সভাপতি অর্থ লুৎফুন্নিসা সাউদিয়া খান, পরিচালক প্রীতি চক্রবর্তী, ড: মো: মজিবুর রহমান, ড: আবদুল মজিদ, ড: মো: আলী আফজাল, এম শোয়েব চৌধুরী, এস এ বাবুল, প্রকৌশলী উৎপল কুমার দাস এবং তৌহিদা সুলতানা।
সভায় নিম্নবর্নিত উল্লেখযোগ্য সিদ্ধান্ত গৃহীত হয়:
১) আগামী ৫ নভেম্বর তারিখে আইবিএফবি এর ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হবে। রাজধানীর রেডিসন ব্লু হোটেলে মূল অনুষ্ঠান হবে এবং দেশের গন্যমান্য ব্যক্তি,কুটনীতিক এবং ব্যাবসায়ী নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানানো হবে।
২) আইবিএফবি এর প্রতিনিধিদল আগামী জানুয়ারী / ফেব্রয়ারী মাসে ব্যবসায়িক সম্পর্ক এবং ব্যবসা ও বানিজ্য বৃদ্ধির লক্ষ্যে আমেরিকা, কানাডা, জাপান, সিংগাপুর,মালয়েশিয়া, অষ্ট্রেলিয়া ও যুক্তরাজ্য সফর করবে। ভ্রমনকালে প্রতিনিধিদল সংশ্লিষ্ট দেশের সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী সংগঠনের সাথে সাক্ষাৎ করবেন।

এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন