শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:২৪ পূর্বাহ্ন

শুরু হচ্ছে সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লীগ


বিএনএ,চট্টগ্রাম: তৃণমূল পর্যায়ে প্রতিভাবান ও মান সম্পন্ন ব্যাডমিন্টন খেলোয়াড় সৃষ্টির মূল উদ্দেশ্যকে সামনে রেখে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও কে এন-হারবার কনসোর্টিয়াম এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লীগ ২০১৭-১৮ আগামী ১৮ অক্টোবর এবং সিজেকেএস ১ম বিভাগ ব্যাডমিন্টন লীগ ২০১৭-১৮ আগামী ২২ অক্টোবর ২০১৮ইং চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়াম হলে শুরু হতে যাচ্ছে।

আগামী ১৮ অক্টোবর ২০১৮ইং, সকাল ৯:৩০ টায় প্রধান অতিথি হিসেবে সিজেকেএস প্রিমিয়ার ব্যাডমিন্টন লীগের উাদ্বোধন করবেন দেশ বরেণ্য সাংগঠনিক ব্যক্তিত্ব চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পনসর প্রতিষ্ঠান কে এন-হারবার কনসোর্টিয়াম এর চেয়ারম্যান, প্রখ্যাত ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব রেজাউল হক চৌধুরী মোস্তাক।

প্রিমিয়ার লীগের ইভেন্ট সমূহ: পুরুষ-একক, পুরুষ-দ্বৈত, মহিলা-একক, মিশ্র দ্বৈত, পুরুষ একক। এই লীগে সিজেকেএস অনুমোদিত ১০টি ক্লাব অংশগ্রহণ করেছে। প্রিমিয়ার লীগে দেশ সেরা খেলোয়াড় এবং খ্যাতিমান বিদেশি পুরুষ এবং মহিলা খেলোয়াড়দের অংশগ্রহণে এ লীগ অত্যন্ত আকর্ষনীয় এবং উপভোগ্য হবে বলে আশা করছি। ১ম বিভাগের ইভেন্ট সমূহ: পুরুষ-একক, পুরুষ-দ্বৈত, পুরুষ একক। এ লীগ সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য স্ব স্ব ক্ষেত্রে দক্ষ ক্রীড়া ব্যক্তিত্বদের সমন্বয়ে ফিক্শ্চার উপ-কমিটি, আপীল উপ-কমিটি ও মাঠ কমিটি গঠন করা হয়েছে। লীগে আম্পায়ার ও ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করবেন ব্যাডমিন্টন এশিয়ার আন্তর্জাতিক (ডেভেলফমেন্ট অফিসার) প্রশিক্ষক বাবু নিখিল চন্দ্র ধর এবং ম্যাচ কন্ট্রোলার এর দায়িত্ব পালন করবেন চট্টগ্রামের বিশিস্ট ব্যাডমিন্টন ব্যক্তিত্ব জনাব নিমশান জাহাঙ্গীর।

এ লীগ সমূহ পরিচালনায় সর্বমোট ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার বাজেট নির্ধারণ করা হয়েছে। বাজেটের সমূদয় অর্থ স্পনসর প্রতিষ্ঠান কে এন-হারবার কনসোর্টিয়াম প্রদান করবেন। বুধবার এক প্রেস ব্রিফিং এ তথ্য প্রকাশ করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করে শুনান সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আ.ন.ম. ওয়াহিদ দুলাল, গোলাম মহিউদ্দীন হাসান, মোহাম্মদ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তানভীর আহমেদ চৌধুরী, আছলাম মোরশেদ, সিজেকেএস কাউন্সিলর নজরুল ইসলাম লেদু, মাহমুদুর রহমান মাহবুব, মাকসুদুর রহমান বুলবুল, আকতারুজ্জামান, কাজী মঈনুল হক মহিউদ্দীন, প্রবীন কুমার ঘোষ, এনামুল হক, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির যুগ্ম সম্পাদক মোরশেদ খান, সদস্য নিমশান জাহাঙ্গীর, মাইনুল ইসলাম আজাদ, চম্পা কলি বড়ুয়া, মোঃ জসিম উদ্দিন, তৌহিদ হোসেনসহ সাংবাদিকবৃন্দ।

প্রিমিয়ার লীগে অংশগ্রহণকারী বিদেশি ও.পি.এ দলের পক্ষে পুরুষ খেলোয়াড় সিম উই পেং (মালেশিয়া), মহিলা খেলোয়াড় শ্রুতি শতীস মুনদাদা (ভারত), সিটি ক্লাবের পক্ষে মহিলা খেলোয়াড় লিখিতা শ্রীভাসতব (ভারত), নবীন মেলা দলের পক্ষে পুরুষ খেলোয়াড় ইমাম আদি কুসুমা আদমাজা (ইন্দোনেশিয়া), মহিলা খেলোয়াড় নমীতা পাথানিয়া (ভারত), আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের পক্ষে পুরুষ খেলোয়াড় অরিনতাপ দাশ গুপ্তা (ভারত), মহিলা খেলোয়াড় অনুরীয়া দাশ (ভারত)।

এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন