শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:৪৫ পূর্বাহ্ন

ভুয়া চর্ম ও যৌন ডাক্তার গ্রেফতার


বিএনএ, ঢাকা: নিজেকে ডাক্তার বলে মিথ্যা পরিচয়ে যৌন রোগের চিকিৎসার সুযোগে রোগীর অশ্লীল ছবি তুলে ব্লাকমেইল করার অভিযোগে আশরাফ হোসাইন ওরফে আদনান রিয়াদ (২২) নামের একজনকে গ্রেফতার করেছে ডিএমপির সিটিটিসির সাইবার ক্রাইম বিভাগ। তার কাছ থেকে সিমকার্ডসহ একটি স্যামসাং এনড্রয়েড মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে।
শুক্রবার রাতে তাকে যাত্রাবাড়ীর মিরাজেরবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সাইবার ক্রাইম বিভাগ সূত্র জানায়, আশরাফ নিজেকে যৌন রোগের চিকিৎসক বলে যাত্রাবাড়ীর মিরাজেরবাগ এলাকায় প্রতারণা করতেন। তিনি যৌন রোগের চিকিৎসার কথা বলে বিভিন্ন মহিলাদের সরলতার সুযোগ নিয়ে অশ্লীল ছবি ধারণ করে তার ফেসবুক আইডি ‘আদনান রহমান’ (ডক্টর) এ সেভ করে রাখতেন। পরে ভিকটিমের সাথে অবৈধ সম্পর্ক করার জন্য তাদেরকে চাপ সৃষ্টি করতেন। ভিকটিমরা তার কথায় রাজী না হলে ভিকটিমদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে অশ্লীল ছবি পাবলিকভাবে প্রকাশ করতেন এবং অশ্লীল ছবি দিয়ে ভিডিও তৈরি করে আত্বীয় স্বজনের নিকট পাঠানোর কথা বলে ভয়ভীতি প্রদান করতেন।

সূত্র আরো জানায়, ঘটনাটি সিটিটিসির সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের নজরে আসার পর অভিযান চালিয়ে আশরাফকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

এসকেকে/এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন