বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৬:৫৩ পূর্বাহ্ন

বগুড়ায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে জেএমবি নেতা নিহত

নিহত

বিএনএ, বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে  গুলি বিনিময়ে খোরশেদ ওরফে মাস্টার সামিল নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার মধ্যরাতে উপজেলার পিরবের তাতি পুকুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, তিন রাউন্ড গুলি,একটি বার্মিজ চাকু ও একটি চাপাতি উদ্ধার করেছে।পুলিশরে দাবী নিহত ব্যক্তি পুরাতন জেএমবি এর বাংলাদেশ শাখার আমির ।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন, গতরাত আনুমানিক  দেড়টায়  শিবগঞ্জের পিরবের তাতি পুকুর এলাকায় টহল পুলিশের ওপর একদল দুস্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে অন্য দুস্কৃতিকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে   খোরশেদ নামে ওই জঙ্গিনেতাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাঁকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

পুরিশ সুপার আরও জানান, খোরশেদ জামালপুরের  সরিষাবাড়ীর ঘোনার পাড়ার মোহাম্মদ আব্দুল খালেক বাড়ির পুত্র। খোরশেদ পুরাতন জেএমবি এর বাংলাদেশ শাখার আমির। মাস্টারসামিল নামে সাংগঠনিকভাবে পরিচিত ছিল তার। এ ঘটনায় পুলিশের এসআই আহসান এবং কন্সটেবল সাব্বির আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

আর করিম চৌধুরী, এসজি নবী


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন