শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:২৪ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ঘরে ঢুকে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা!


বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার ঘরে ঢুকে একই পরিবারের তিন জনকে হত্যার চেষ্টা করেছে এক বখাটে প্রেমিক। সোমবার রাত সাড়ে ৯টায় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী তাৎক্ষনিকভাবে হামলাকারী যুবককে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে এবং হামলাকারীকে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টায় উপজেলার ২নং বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল গ্রামের হাজ্বী রফিউজ্জামান মেম্বার বাড়ির নুর ইসলামের ঘরে প্রবেশ করে একই এলাকার নজরুল ইসলাম বাবুল (২২) নামক এক যুবক। এসময় সে ভেতর থেকে দরজা বন্ধ করে ধারালো অস্ত্র দিয়ে একে একে গৃহকর্তা নুর ইসলাম সাবু (৫৫) তার স্ত্রী হোসনেয়ারা বেগম (৪৫) ও মেয়ে ফারিয়া আক্তার বর্ষা (১৮) কে এলোপাথারী কুপোতে থাকে।

এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দরজা ভেঙে ঘাতক নজরুল ইসলামকে আটক করে গণপিটুনি দেয়। ঘরের ভেতরে অন্য তিনজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সীতাকুণ্ড থানাপুলিশ সেখানে পৌঁছালে জনতা হামলাকারী নজরুলকে পুলিশের হাতে তুলে দেয় এবং আশংকাজনক অবস্থায় স্বামী-স্ত্রী ও তাদের কন্যাকে স্থানীয় হাসপাতালে পাঠাতে সাহায্য করে। কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

গুরুতর আহত হোসনেয়ারা বেগমের চাচাত ভাই স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান, রাত সাড়ে ৯টার দিকে হামলাকারী নজরুল ইসলাম তার বোনের বসতঘরে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। তারপর এলোপাথারী কোপাতে থাকে।

এলাকাবাসী জানান, নজরুল প্রকাশ বাবুল পেশায় একজন রাজমিস্ত্রি। সে ফারিয়া আক্তার বর্ষাদের বাড়িতেও বেশ কিছুদিন কাজ করে। এই সুবাদে বর্ষাকে ভালোবাসার প্রস্তাব দেয়। ইতিমধ্যে বর্ষার পরিবার অন্যত্র বর্ষার বিয়ের কথাবার্তা চালাতে থাকায় নজরুল পরিবারের সবার উপর ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটায়।

ঘটনাস্থলে যাওয়া সীতাকুণ্ড থানার এস.আই মোঃ জাহেদ জানান, হামলাকারী রাজমিস্ত্রি নজরুল ঘরে ঢুকে দেয়ালের সাথে মাথায় আঘাত করে তাদেরকে গুরুতর জখম করে। তিনজনের আঘাত গুরুতর হলেও বর্ষার মা হোসনেয়ারা বেগম ও বাবা নুর ইসলাম সাবুর অবস্থা খুবই আশংকাজনক। এছাড়া ঘটনার পর হামলাকারী নজরুলকেও জনতা গনপিটুনি দিয়ে জখম করেছে। তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নজরুল একই এলাকার বৈদ্যবাড়ির মৃত নুর আলীর ছেলে।

প্রতিবেদক : সবুজ শর্মা শাকিল, সম্পাদনা : হাসান মুন্না।

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন