শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:৩০ পূর্বাহ্ন

দ্বিতীয় দিন শেষে ইংল্যান্ড ১৭৭ রানে এগিয়ে

দ্বিতীয় দিন শেষে ইংল্যান্ড ১৭৭রানে এগিয়ে

বিএনএ, স্পোর্টস : ৮ উইকেটে ৩২১ রান নিয়ে দ্বিতীয় দিন বুধবার ব্যাট করতে নামে বেন ফক্স ও জ্যাক লিচ ।২১ রান যোগ করে ৩৪২  করে অলআউট হয়ে যায় ইংল্যান্ড।বেন ফক্স ১০৭ করে লাকমলের বলে আউট হয় । বেন ফক্স ইংল্যান্ডের ২০তম ব্যাটসম্যান হিসেবে অভিষেক টেস্টে সেঞ্চুরির কীর্তি গড়েন। দিলরুয়ান পেরেরা ৫ টি ও সুরঙ্গা লাকমল ৩ টি উইকেট নেন। শ্রীলংকার গল আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

শ্রীলংকা তাদের প্রথম ইনিংসে ২০৩ রান করে অলআউট হয়ে যায় ।দীমুথ করুনারত্নে,কুসাল সিলভা,ধনঞ্জয় ডি সিলভা,কুসাল মেন্ডিসরা আউট হন দলীয় ৪০ রানে। এরপর অ্যাঞ্জেলো ম্যাথুস ও দিনেশ চানদিমাল ৭৫রানের পার্টনারশীপ করে কিছুটা চাপ সামলে নেয় । দিনেশ চানদিমালকে ৩৩ রানে আউট করে পার্টনারশীপ ভেঙ্গে দেয় আদিল রশিদ ।এরপর নিয়মিত বিরতিতে সবকটি উইকেট হারিয়ে ২০৩ রান করে শ্রীলংকা । অ্যাঞ্জেলো ম্যাথুস সর্বোচ্চ ৫৪ রান সংগ্রহ করে ।ইংল্যান্ডের হয়ে মঈন আলী ৪ টি ,জ্যাক লিচ ও আদিল রশিদ ২টি করে উইকেট নেন ।

১৩৯ রানে এগিয়ে থেকে দ্বিতীয় দিনের শেষ সেশনে ব্যাট করতে নামে ররি বার্নস ও কেয়াটন জেনিন ।ইংল্যান্ড কোন উইকেট না হারিয়ে ৩৮রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করে ।ররি বার্নস ১১ ও কেয়াটন জেনিন ২৬ রানে অপরাজিত আছেন।

বিএনএ/এমএম,এস জি নবী

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন