শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:৩৪ পূর্বাহ্ন

পাকিস্তানকে ৪৭ রানে হারিয়েছে নিউজিল্যান্ড


বিএনএ,স্পোর্টস : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে পাকিস্তানকে ৪৭ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। আবুধাবির শেখ জয়েদ স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

২৬৭ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতে দলীয় ৮ রানের মাথায় ফাখর জামান,বাবর আজম ও মোহাম্মদ হাফিজকে আউট করে হ্যাটট্রিক করেন ট্রেন্ট বোল্ট । চতুর্থ উইকেটে ইমাম উল হক ও শোয়েব মালিক  ৬৩ রানের জুটিতে করে ।এরপর ইমাম উল হককে আউট করে লকি ফার্গুসন । শোয়েব মালিক ও সাদাব খানকে হারিয়ে পাকিস্তান আবার চাপে পড়ে ।এরপর ইমাদ ওয়াসিম ও সারফরাজ আহমেদ ১০৩ রানে জুটি করে দলীয় ১৮৮রানে সারফরাজ আহমেদকে বোল্ড আউট করে ডি গ্র্যান্ডহোম।এরপর ইমাদ ওয়াসিম ৫০রান করে আউট হলে ৪৭ ওভার এক বলে সবকটি উইকেট হারিয়ে ২১৯ রান করে। ট্রেন্ট বোল্ট  ও লকি ফার্গুসন ৩টি করে উইকেট নেন ।ম্যাচ সেরা ট্রেন্ট বোল্ট ।

এরআগে টস জিতে নিউজিল্যান্ড ব্যাট করে ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৬ রান সংগ্রহ করে। কলিন মুনরো ও জর্জ ওয়ার্কার ব্যাট করতে নেমে দলীয় ১৩ রানের মাথায় জর্জ ওয়ার্কারকে শাহীন আফ্রিদি আউট করে। বিপদজনক হয়ে উঠা  কলিন মুনরোকে এলবিডব্লিউ করে শাহীন আফ্রিদি ।দলীয় ৭৮ রানের মাথায় কেন উইলিয়ামসনকে আউট করে সাদাব খান । চতুর্থ উইকেটের জুটিতে রস টেইলর ও টম লাথাম যোগ করেন ১৩০ রান।৬৮ রান করা টম লাথামকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে আউট করেন সাদাব খান ।এরপর টানা তিনবলে হেনরি নিকোলস ও কলিন ডি গ্র্যান্ডহোমকে আউট করে সাদাব খান।দলীয় রান যখন ২১০ রস টেইলরকে (৮০) আউট করে ইমাদ ওয়াসিম । টিম সাউদি ও ইশ সৌদির ৪২ রানের জুটিতে নিউজিল্যান্ড ২৫০ পার করে । শেষ পর্যন্ত নিউজিল্যান্ড ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৬ রান সংগ্রহ করে।সাদাব খান ও শাহীন আফ্রিদি ৪ টি করে উইকেট নেন ।

বিএনএ/এমএম


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন