শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:২৫ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে ট্রাক চাপায় নিহত দুই


বিএনএ,মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে গাংনী-হাটবোয়ালিয়া সড়কের গোপালনগর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- গাংনী উত্তরপাড়ার সেকেন্দার কসাইয়ের ছেলে জুয়েল রানা (২৮) ও এ উপজেলার রুয়েরকান্দি গ্রামের আক্কাস আলীর ছেলে গরু ব্যবসায়ী কলিম উদ্দীন কালু (৪৬)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ জানান, জুয়েল গাংনী শহরের মাংস বিক্রির কাজ করে। কলিম উদ্দীন কালু তাদেরকে কাছে গরু বিক্রি করে থাকে। ব্যবসায়ীক কাজ শেষে রাতে জুয়েল তার মোটর সাইকেলযোগে কালুকে নিজ বাড়িতে পৌঁছানোর উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে বিপরিতদিক থেকে আসা মুরগি বোঝাই একটি ট্রাক (যার নং ঢাকা মেট্রো ন-১১-৫৩৪৭) মোটর সাইকেলেকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দু’জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক আরেফিন তাদেরকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, মরদেহ ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের অপেক্ষায় রয়েছে পুলিশ।

আর করিম চৌধুরী,সৈয়দ গোলাম নবী


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন