বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৭:০৮ পূর্বাহ্ন

শরীয়তপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত এক

নিহত

বিএনএ ঢাকা : শরীয়তপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সালাউদ্দিন  নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার দাসার্ত্তা গ্রামে  এ ঘটনা ঘটে।নিহত সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলাম গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামের বসিন্দা। তার বিরুদ্ধে থানায় ডাকাতির ৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন গণমাধ্যমকে জানিয়েছেন, ডাকাতি মামলার আসামি সালাউদ্দিনকে কাজিরহাট বাজার থেকে আটক করে পুলিশ। পরে তাকে নিয়ে রাত দেড়টার দিকে দাসার্তা এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে তার সহযোগীরা।

সে সময় আত্মরক্ষায়  পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ সালাউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ছয়টি ককটেল, রামদা চারটি, একটি ছুরি, চাইনিজ ও কুড়াল উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

এছাড়া, গোলাগুলিতে পালং মডেল থানার এসআই এস্কেন্দার, এএসআই শেখ নাছিম, কনস্টেবল মোহাম্মদ মিরাজ হোসেন ও কনস্টেবল মোহাম্মদ সাদ্দাম হোসেন আহত হন বলে জানান পুলিশ সুপার।

 

আর করিম চৌধুরী/আবির হাসান


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন