শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:২২ পূর্বাহ্ন

জয়পুরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ড : একই পরিবারের আট জন নিহত


বিএনএ, জয়পুরহাট: জয়পুরহাট শহরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে আটজনে।

বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে  মৃত্যু হয় তাদের। এর আগে বুধবার রাতে জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

মৃত্যু বরণকারীরা হলেন,  গৃহকর্তা আবদুল মোমিন (৩৮), স্ত্রী পরীনা বেগম (৩২), তার দুই যমজ মেয়ে হাসি ও খুশি (১২), ছোট ছেলে নূর (৬), মোমিনের মা মোমেনা বেগম (৬২) ও তার মেয়ে বৃষ্টি (১৪) ও দুলাল হোসেনকে (৭১)।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার রাতে মোমেনা বেগম বাসায় রাইস কুকারে রান্না করছিলেন। সে সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং পুরো বাড়ি পুড়ে গিয়ে পরিবারের তিনজন নিহত হন।

আবদুল মোমিনের চাচা জাকির হোসেন জানিয়েছেন, ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত পাঁচজনকে রাতেই জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকালে ঢাকায় স্থানান্তর করা হলে পথে মারা যান আরো চারজন ।

পুলিশ জানিয়েছে, ভয়াবহ এই অগ্নিকাণ্ডে আবদুল মোমিনের টিনশেডের পাকা বাড়ির চারটি ঘর ও আসবাব পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে।

জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক সিরাজুল ইসলাম জানিয়েছেন, প্রাথমিকভাবে গ্যাস সিলিন্ডার বা রাইস কুকার বিস্ফোরণে এ অগিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হয়েছিল। পরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে। বাড়ির রাইস কুকার ও গ্যাস সিলিন্ডার অক্ষত রয়েছে।

আল মামুন,এসজিএন, আরকেসি


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন