শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০৭:২২ পূর্বাহ্ন

মাগুরায় ইয়াবাসহ মা-মেয়ে আটক

মাগুরায় ইয়াবা কারবারে মা-মেয়েসহ ৩ আটক করেছে পুলিশ

বিএনএ, মাগুরা : মাগুরা জেলা শহরে কলেজ পাড়ার একটি বাড়িতে বুধবার মধ্যরাতে অভিযান চলিয়ে ৫০০ পিস ইয়াবা, গাজা এবং মাদকের বিভিন্ন সরঞ্জামসহ মা ও মেয়েকে আটক করেছে সদর থানা পুলিশের একটি দল । এর আগে নতুন বাজার থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক অপর এক যুবকের দেওয়া তথ্যর সুত্র ধরে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

মাগুরা থানার পরিদর্শক (অপারেশন) সাইদুর রহমান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার থেকে পুলিশ মোসাদ্দেক নামে এক যুবককে ৩০ পিস ইয়াবাসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যর সুত্র ধরে এস আই আলমগীর, এস আই রেজাসহ পুলিশের একটি দল ওই যুবকের মাধ্যমে আরো ইয়াবা কেনার প্রস্তাবে রাজি হয় তারা, পরে শহরের অভিজাত এলাকা কলেজ পাড়ায় মোকলেছুর রহমানের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্লাটে থাকা মোকলেছুর রহমানের স্ত্রী মনিরা বেগম (৩৮) ও তার মেয়ে ফরিয়া তাবাসুম মুক্তি (১৮)-এর কাছে থাকা পুতুলের ভেতর থেকে এবং বিলাস বহুল ঘরের বিভিন্ন জায়গা তল্লাসি চালিয়ে আরো ৫০০ পিস ইয়াবা, গাজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ মা- মেয়েকে আটক করেছে। আটকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে।মা-মেয়েসহ আটক আটক তিন জনের নামে মাগুরা সদর থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

প্রতিনিধি: ফয়সাল পারভেজ, সম্পাদনায়: এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন