বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:২৩ অপরাহ্ন

বিএনপি নেত্রী নিপুন রায় গ্রেপ্তার


বিএনএ,ঢাকা: বিএনপির নির্বাহী সদস্য নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পল্টন থানায় দায়েরকৃত তিনটি মামলার এজাহারভুক্ত আসামি নিপুন রায়কে রাজধানীর কাকরাইলের নাইটেঙ্গেল মোড় থেকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। তার সঙ্গে সঙ্গীত শিল্পী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক বেবী নাজনিনকেও আটক করা হয়। পরে তাদের নেওয়া হয় ডিবি কার্যালয়ে। তবে সেখান থেকে বেবী নাজনিনকে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

ডিবি সূত্রে জানা যায়, বুধবার বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা, সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পল্টন থানায় দায়ের হওয়া পৃথক তিন মামলার এজাহারভুক্ত আসামি। মামলা নম্বর-২১ এর ১২, মামলা নম্বর-২২ এর ১১ ও মামলা নম্বর-২৩ এর ৩৭ নম্বরে তার নাম রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব বিভাগের মতিঝিল জোনের এসি আতিকুল ইসলাম বলেন, নিপুন রায়কে পল্টন থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার করা হয়েছে। তবে বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে।বিএনপি কার্যালয়ের সামনে বুধবার দুপুরের সংঘর্ষের সময় পুলিশের উপর হামলা, গাড়িতে অগ্নিসংযোগ ও কাজে বাধা দেয়ার অভিযোগের তিনটি মামলায় এ পর্যন্ত পুলিশ ৬৫ জনকে গ্রেপ্তার করেছে।
এসকেকে,এসজি নবী


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন